Header Ads

সেক্সে রসুনের উপকারিতা কি। সেক্সে বৃদ্ধির খাবার

স্বাস্থ্যকর ও সুখী জীবন সবারই প্রত্যাশা।  কিন্তু তারপরও অনেকেরই দাম্পত্য জীবনে সেক্সে সমস্যা উকি মারে। অনেক ক্ষেত্রে এর পরিনিতি বিচ্ছেদ পর্যন্ত গড়ায়। তাই আমাদের খেতে হবে। আয়রন সমৃদ্ধ খাবার,ক্যালসিয়াম জাতীয় খাবার।

সেক্স সমস্যা কি?

যৌন অক্ষমতা যেমন- কম বীর্যপাত অকাল বীর্যপাত এই সমস্যাগুলো বর্তমানে খুব উদ্যোগের বিষয় হয়ে দাঁড়িয়েছে। আর এই সমস্যাগুলো কাটিয়ে উঠতে অনেকেই নানা রকম ওষুধ সেবন করে থাকে, যা চিকিৎসকের পরামর্শ ছাড়া সেবন করে থাকে। যা স্বাস্থ্যের জন্য অত্যন্ত ঝুঁকিপূর্ণ। এসব কারণে দেখা যায় সেক্সে সমস্যা সমাধান না হয়ে আরো বৃদ্ধি পায়। তাই আপনি শারীরিক সেক্স অক্ষমতাকে দূর করতে এমন কিছু প্রাকৃতিক খাবার খেতে পারেন যা আপনার যৌন ক্ষমতা ও ইচ্ছা কে জাগিয়ে তুলতে সাহায্য করে। প্রাকৃতিক এইসব খাবার শরীরের বিভিন্ন পুষ্টি পূরণের পাশাপাশি যৌন ক্ষমতা কে সক্ষম করে তুলতে পারে অতি সহজে। তাহলে আমরা জেনে নিতে পারি সেই প্রাকৃত খাবারগুলো কি?

সেক্সে বৃদ্ধির খাবারঃ

সেক্সে রসুনের উপকারিতা কি

রসুন আবহমান কাল থেকেই সেক্স সমস্যা মিটিয়ে আসছে। আপনার যদি সেক্স সমস্যা থেকে থাকে তাহলে প্রতিদিন এক কোয়া করে রসুন খেতে পারেন।  রসুন নারী পুরুষ উভয়েরই যৌন উদ্দীপনাকে বাড়াতে এবং যৌন অঙ্গকে সক্রিয় রাখতে সাহায্য করে।

২। সেক্সে ডিমের উপকারিতাঃসেক্স বা যৌন স্বাস্থ্যের জন্য অত্যন্ত উপকারী খাবার হচ্ছে ডিম এতে প্রচুর পরিমাণে প্রোটিন থাকে যা যৌন স্বাস্থ্যের জন্য খুবই কার্যকরী একটি খাবার। আপনি শরীরে সেক্স হরমোন বাড়াতে চাইলে ফ্যাট জাতীয় খাবার প্রচুর পরিমাণে খেতে পারেন।

আরো জানতে> যে পাঁচটি সুবাস যৌনতার আগেই আপনার মহিলা সঙ্গীকে মাতাল করে দেবে ৷

৩। সেক্স দুধের উপকারিতাঃ দুধ কিংবা যেসব খাবারে বেশি পরিমাণ প্রাণিজ ফ্যাট আছে এমন সব প্রাকৃতিক খাদ্য আপনি খেতে পারেন যা আপনার যৌন ক্ষমতা বাড়িয়ে তুলতে সাহায্য করে।

৪। সেক্সে এলাচের উপকারিতাঃ  এলাচকে বলা হয় রোমান্টিক মসলা।  কারণ এলাচে রয়েছে অ্যাফনোডিসিয়াক যা যৌন আকাঙ্ক্ষা বাড়াতে সাহায্য করে। এলাচের তেলের ম্যাসাজ রোমান্টিকতা বাড়িয়ে তুলে। চা বা কফি হিসেবে এলাচ খাওয়া পুরুষত্বহীনতা দূর করতে সাহায্য করে।

৪। সেক্সে ব্রকলির উপকারিতাঃ  ব্রকলি খেতে অনেকেই অপছন্দ করলেও  এই সবজির মধ্যে রয়েছে অত্যন্ত প্রয়োজনীয় উপকারী সেক্স বৃদ্ধির প্রোটিন।  এতে প্রচুর পরিমাণে ভিটামিন সি থাকে যা যৌনাঙ্গে রক্ত প্রবাহকে স্বাভাবিক রাখে আর ভিটামিন সি শরীরে বয়ে চলা রক্ত স্রোতের ধারাকে বজায় রাখে।  যৌন মুহূর্তে অঙ্গের রক্ত স্রোতের প্রবাহ বহাল রাখতে ব্রকলি অত্যন্ত কার্যকরী একটি সবজি।

৫। সেক্সে কলার উপকারিতাঃ  কলায় থাকে প্রচুর পরিমাণে ভিটামিন এ বি সি ও পটাশিয়াম যা মানবদেহে সেক্স ক্ষমতা বাড়িয়ে তুলে।  কলাতে রয়েছে ব্রোমেলাইন নামক এনজাইম মেল যা সেক্স হরমোন টেস্টোস্টেরনের পরিমাণকে বহুগুণ বাড়িয়ে দেয় এবং পুরুষের কাম শক্তি দ্রুত বৃদ্ধি কর। এছাড়াও পটাশিয়াম ও ভিটামিন শরীরের রক্ত সঞ্চালনের মাত্রা কে দিন দিন বৃদ্ধি করে এবং দেহের শক্তি স্তরকে ত্বরান্বিত করে।

৬। সেক্সে মধুর উপকারিতাঃ মধু হল হাজারো ফুল ও দানার নির্যাস যা সেক্স ইচ্ছা বৃদ্ধি করতে এবং যৌবন ধরে রাখতে খুবই উপকারী ও শ্রেষ্ঠ উপাদান, যা বলার অপেক্ষা রাখে না।

কোন মন্তব্য নেই

RBFried থেকে নেওয়া থিমের ছবিগুলি. Blogger দ্বারা পরিচালিত.