Header Ads

মিলনের সময় নারীর করনীয়

পৃথিবীতে মানব বংশ বিস্তারের ক্ষেত্রে নারী এবং পুরুষের মিলন অনস্বীকার্য আর নারী-পুরুষের মিলনের মাধ্যমে পৃথিবীতে জন্ম হবে নব সন্তান সন্ততি। আর মিলন যদি হয় সুখময় ও উল্লাসের তাহলে যেমন পরিতৃপ্তি পূর্ণতা আসে তেমনি জীবন হয় সুখময় আর এতে সন্তান জন্মতেও সফলতা বয়ে নিয়ে আসে। তাই এই পূর্ণতা লাভের জন্য নারী ও পুরুষের কিছু করণীয় বিষয় রয়েছে। 

মিলনের সময় নারীর করণীয়ঃ

সর্বপ্রথম আপনাকে যে বিষয়টি খেয়াল রাখতে হবে তা হল মিলনের ক্ষেত্রে সবচেয়ে গুরুত্বপূর্ণ ও আদর্শ নিয়ম বা পদ্ধতি আপনাকে বেছে নিতে হবে।  এবং সাধারণত স্বামী স্ত্রী উভয়কেই সমান আগ্রহ থাকতে হবে। অনেক ক্ষেত্রে দেখা যায় নারী থেকে পুরুষের মিলনের আগ্রহ অনেক বেশি এবং পুরুষ নারীকে আমন্ত্রণ জানালে ও নারী তাতে সাড়া দিতে চায় না।  এক্ষেত্রে মেয়েদের উচিত হবে পুরুষের যৌন মিলনের নারীকে আমন্ত্রণ জানালে সাথে সাথে সেই আমন্ত্রণে রাজি হয়ে যাওয়া।

নারী পুরুষ হলে মিলনের মাধ্যমে পৃথিবীতে মানবকুলের জন্ম।  সেজন্য নারী-পুরুষের মিলনে পৃথিবীতে যে মানুষের জন্ম হবে।  সেজন্য ভালোভাবে উত্তম উপায়ে দুজনের মিলিত হওয়া উচিত মিলনের মধ্যে যাতে কোন ত্রুটি না থাকে সেদিকে অবশ্যই খেয়াল রাখতে হবে।

আরো জানতে>সেক্সে রসুনের উপকারিতা কি

সঠিকভাবে সহবাসের মাধ্যমে সুস্থ একজন সন্তানের জন্ম হবে তাই স্বামী স্ত্রী উভয়কেই সঠিকভাবে মিলন করতে হবে। অনেক ক্ষেত্রে দেখা যায় স্বামী স্ত্রীর মধ্যে অমিল থাকে বিভিন্ন তথ্য মতে জানতে পারি মেয়েরা বেশিরভাগ ক্ষেত্রে মিলনের জন্য অনাগ্রহ প্রকাশ করে থাকে। সেই ক্ষেত্রে পরামর্শ থাকবে পুরুষ যখন মিলনের জন্য আগ্রহ দেখায় তখন মেয়েদের ও মিলনের প্রতি আগ্রহ হওয়া উচিত।  সহবাসের মাধ্যমে দুজনের মধ্যে সম্পর্ক ঠিক থাকে এবং শারীরিক মানসিক দিক থেকে ও দুজনের মধ্যে সম্পর্কের বিস্তার ঘটে। আবার দেখা যাচ্ছে স্ত্রী যদি নিজে মিলনের জন্য ইচ্ছা প্রকাশ করে কিন্তু স্বামী যদি মিলনের আগ্রহী না থাকে তাহলে স্ত্রী স্বামীকে নসনান ভাবে আকৃষ্ট করতে পারে। নিজেকে নানা ধরনের পোশাকে সাজিয়ে নিতে পারে যে পোশাক গুলো পুরুষকে কাম উত্তেজনা আকৃষ্ট করে তুলতে পারে। 

কোন মন্তব্য নেই

RBFried থেকে নেওয়া থিমের ছবিগুলি. Blogger দ্বারা পরিচালিত.