Header Ads

দীর্ঘ সময় সহবাস করার গোপন খাবার

 দীর্ঘ সময় সহবাস করার প্রাকৃতিক ঔষধ

বর্তমান সময়ে মানুষের যৌন জীবন অনেকটাই ক্ষতিগ্রস্ত হয়ে পড়েছে নিজেদের কর্মব্যস্ত জীবনযাপনে খাওয়া-দাওয়া অনিয়ম মাত্র অতিরিক্ত মানসিক চাপের কারণে। এমন সমস্যায় ভুগছে এদেশের প্রায় ৭৫ শতাংশ লোক।

দীর্ঘ সময় সহবাস করতে না পারার কারণ

তবে এইসব সমস্যার প্রধান কারণ অতিরিক্ত হস্তমৈথুন,  পর্ণ দেখায় আসক্তি ও মানসিক দুশ্চিন্তা। এছাড়া ও ডায়াবেটিস বা থাইরয়েডের কারণে  ও এমন সমস্যা হতে পারে।  তাই বলে চিন্তার কারণ নেই সমস্যা যেহেতু আছে এর সমাধাও আছে। 

 দীর্ঘ সময় সহবাস করার কিছু প্রাকৃতিক খাবার

স্বাস্থ্য বিশেষজ্ঞরা  এবং যৌনরূপ বিশেষজ্ঞরা এমন কিছু প্রাকৃতিক খাবারের কথা বলেছেন যেগুলো খেলে যৌন জীবন হয়ে উঠবে উৎফুল্ল ময় এবং সহবাস করা যাবে দীর্ঘ সময়।  আসুন জেনে নেওয়া যাক যৌন উত্তেজনার কিছু প্রাকৃতিক খাবার।

পেঁয়াজঃ কতগুলো গবেষণায় দেখা গেছে পেঁয়াজের রস টেস্টোস্টেরন হরমোন ক্ষরণ অনেকটাই বাড়িয়ে দেয়।  যার ফলে স্বাভাবিকভাবেই সঙ্গমের ইচ্ছা বা আকাঙ্ক্ষা অনেকটা বৃদ্ধি পায়। পেঁয়াজের কুচি একটু মাখনে ভেজে মধু মিশ্রিত করে প্রতিদিন খেতে পারলে যৌন ক্ষমতা বৃদ্ধি পাবে তিনগুণ বেশি।  এতে ধীরে ধীরে কাম উত্তেজনা বাড়িয়ে তুলে এবং সক্রিয় করে আমাদের যৌনসঙ্গ কে।

রসুনঃ  রক্তে শর্করা ও কোলেস্টেরল এর মাত্রা নিয়ন্ত্রণ করে। যার ফলে প্রতিদিন এর ডায়েটে রসুন থাকলে উত্তেজনা বাড়বে।  আফ্রিকার স্বাস্থ্য বিশেষজ্ঞ প্রমান করেন  যে পিঁয়াজের মতোই রসুনের যৌন ক্ষেত্রে খুবই উপকারী। 

সজনেঃ  সজনে ডাটা যৌন ক্ষেত্রে অনেকটা কার্যকরী।  আপনি এক গ্লাস দুধে সজনে ফুল ও গোলমরিচ মিশিয়ে দৈনিক খেতে পারলে যৌন ক্ষমতা বাড়বে।

আরো জানুন > গর্ভাবস্থায় সহবাস করলে সন্তানের ক্ষতি হবে কি?

আদাঃ আদার উপকারিতা কথা আমরা সবাই কম বেশি হলে একটু জানি।  সুস্থ জীবন বজায় রাখতে আদা অপরিহার্য ভূমিকা পালন করে থাকে।  আদার মধ্যে রয়েছে ভুলাটাইল অয়েল যা ইসলাইয়ের উত্তেজনা বাড়ায় এবং রক্ত সঞ্চালনের মাত্রা ঠিক রাখে।

জিরাঃ  জিরার মধ্যে থাকা পটাশিয়াম রক্ত সঞ্চালন সুচারুরূপে দাঁড়ায় ফলে সেই সাথে উত্তেজনাও বাড়ে।  প্রত্যহ চায়ের সঙ্গে এক চা চামচ জিরা মিশিয়ে খেতে পারলে অবশ্যই উপকার পাবেন। 

1 টি মন্তব্য

নামহীন বলেছেন...

অনেক উপকারে আসবে স্যার

RBFried থেকে নেওয়া থিমের ছবিগুলি. Blogger দ্বারা পরিচালিত.